প্রেমিকাকে নিয়ে আবাসিক হোটেলে যুবক, অতঃপর আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক :


প্রেমিকাকে নিয়ে আবাসিক হোটেলে যুবক, অতঃপর আত্মহত্যা
রাজধানীর কলাবাগানের ইমেজ আবাসিক হোটেলে মো. সাব্বির হোসেন (২৬) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় তার প্রেমিকা মারুফা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি)ভোর রাতে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু পাভেল জানান, আমরা জানতে পেরেছি গতাকাল বৃহস্পতিবার রাতে কলাবাগানের ইমেজ হোটেলে তার এক গার্লফ্রেন্ডকে নিয়ে ওই হোটেলে ওঠে। পরে প্রেমিকার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি।

এদিকে নিহতের মামাতো ভাই মো. রায়হান জানান, আমরা শুনতে পেরেছি হোটেলে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কেন সে ওই আবাসিক হোটেলে গিয়েছিল সে বিষয়টি এখনো জানতে পারিনি।

তিনি আরও জানান, সাব্বিরের গ্রামের বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জ থানার জাহাঙ্গীর মিয়ার সন্তান। বর্তমানে শুক্রবাদের ৯৪/১ নম্বর বাসায় থাকতো।

এ বিষয়ে জানতে চাইলে কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বলেন, আমরা খবর পেয়ে ভোর রাতে ঘটনাস্থলে যাই। তার মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেলের মর্গে আছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার রাতে সাব্বির হোসাইন তার প্রেমিকা মারুফা আক্তারকে নিয়ে ইমেজ আবাসিক হোটেলে উঠে। পরে সাব্বির ওই আবাসিক হোটেলেই গলায় ফাঁস দিয়ে ঝুলে থাকে। বর্তমানে তার প্রেমিকা মারুফা আক্তার জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে রয়েছে। তার জিজ্ঞাসাবাদ চলছে কি কারণে এই ঘটনাটি ঘটেছে সে বিষয়টি জানার চেষ্টা চলছে। বিস্তারিত পরে জানানো হবে।